প্রায় 60 ফৌজদারি অভিযোগ

প্রায় 60 ফৌজদারি অভিযোগ এতদূর ধর্ষণের এক অভিযোগ সহ, দায়ের করা হয়েছে.
জার্মান সংবাদ সংস্থা dpa উদ্ধৃত Albers সোমবার সাংবাদিকদের কহন যে এটি ছিল 'একটি অসহনীয় অবস্থা যে এই ধরনের অপরাধের শহরের মাঝখানে বদ্ধপরিকর.........
    জার্মান সংবাদ সংস্থা
আরেকটি আতশবাজি একটি গ্রুপ হিসাবে বন্ধ করা যাক লোকেরা হাস্যময় উপর ঘড়ি
  সাংবাদিকদের কহন যে এটি ছিল 'একটি অসহনীয় অবস্থা যে এই ধরনের অপরাধের শহরের মাঝখানে বদ্ধপরিকর.


ক্ষতিগ্রস্তরা শুধুমাত্র হিসাবে 'Katja এল', নামে তার এক অগ্নিপরীক্ষা একটি মর্মভেদী সাক্ষ্য দিলেন.
'আমরা যখন ষ্টেশন থেকে বেরিয়ে এলাম, আমরা খুব গ্রুপ সেখানে পূরণ করে বিস্মিত ছিলাম. তিনি বলেন, গ্রুপ ছিল 'একচেটিয়াভাবে তরুণ বিদেশী পুরুষদের,' সে ডের এক্সপ্রেস বলেন.
'আমরা তাহলে মানুষের এই দলের মাধ্যমে গিয়েছিলাম. মাধ্যমে [পুরুষের] যা আমরা চলাফেরা একটি সরু গলি ছিল. '
সে শেষ আমার নিতম্বের উপর একটি হাত অনুভূত, তারপর আমার বুকের উপর, 'মুহূর্ত তিনি বর্ণনা.
'আমি সর্বত্র groped ছিল. এটা একটা দুঃস্বপ্ন ছিল. যদিও আমরা চিৎকার করে তাদের বীট, বলছি বন্ধ করা হয়নি. আমি মরিয়া ছিল এবং মনে হয় আমি 200 মিটারে প্রায় 100 বার স্পর্শ করা হয়, 'তিনি বলেন.
'সৌভাগ্যবশত আমি একটি জ্যাকেট এবং ট্রাউজার্স পরতেন. একটি স্কার্ট সম্ভবত 'আমার কাছ থেকে উন্মূলিত হয়ে যেত.
এটা স্পষ্ট নয় যদি পুরুষদের গ্যাং অভিবাসী কিন্তু মতামত PEGIDA এবং একটি প্রচারণা অভিবাসীদের সমর্থন দ্বারা অনুষ্ঠিত বিক্ষোভ সঙ্গে অভিবাসীদের সাম্প্রতিক অন্তঃপ্রবাহ উপর সুগন্ধিবিশেষ মধ্যে বিভক্ত হয়ে আছেন.


No comments:

Post a Comment