কিছু এখনও জিদ এটা ফ্লার্ট একটি রেফারেন্স - - যদিও পণ্ডিতদের তর্ক তার সংজ্ঞা আক্রমণের 2011 অগ্রে থেকে মিশরে দেখা পর পরিবর্তিত আছে কি সংজ্ঞায়িত 'taharrush' সম্পর্কে বিতর্ক রয়ে যায়.
জার্মান কর্তৃপক্ষ বিবৃত করেছেন এই প্রপঞ্চ নববর্ষ, উপর সুগন্ধিবিশেষ শহরের কেন্দ্রে দেখা ছিল যখন রমণীদের রিপোর্ট তারা যৌন নিপীড়নের শিকার হয়েছে.
অনুশীলন শুধুমাত্র বিক্ষোভ বা বৃহৎ জনসমাগমকে যেখানে আক্রমণকারীদের সংখ্যা ও বিশৃঙ্খলায় নিরাপত্তা এটি জনসাধারণের মধ্যে বাহিত হয় আউট এবং প্রায় সবসময়.
যখন দক্ষিণ আফ্রিকার রিপোর্টার লারা লোগান, সিবিএস জন্য কাজ, উপর পুরুষদের একটি বড় গ্রুপ দ্বারা সেট ছিল 2011 সালে, তাহরির স্কোয়ারে মিশরের পালনের উপর প্রতিবেদন করার সময় আরব ঘটনাটি প্রথম পশ্চিমী বিশ্বের দৃষ্টি আকর্ষণ করেন.
লোগান একটি 60 মিনিট সম্প্রচার উপর বেশ কয়েক মাস পরে মিশরে তার অগ্নিপরীক্ষা বর্ণনা, কিভাবে বর্ণনা baying ভিড় 'আমাকে তাদের হাত দিয়ে ধর্ষিত'.
44 বছর বয়সী কায়রোর তাহরির স্কয়ারে 40 মিনিট দীর্ঘ ফেব্রুয়ারি আক্রমণের আতঙ্কজনক বিবরণ প্রকাশ সহ কিভাবে তিনি প্রমত্ত 200-শক্তিশালী ভিড় কেউ পর তার ক্রু সদস্যদের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে ওঠে চিৎকার করে 'এর তার প্যান্ট খুলে নেওয়া যাক.'
তিনি বলেন: 'হঠাৎ করে সামনে এমনকি আমি জানি কি ঘটছে, আমি হাত আমার বুকের দখল, আমার ঊরুসন্ধি দখল বোধ, আমার পিছনে থেকে দখল. আমি বলতে চাচ্ছি, এবং এটি এক ব্যক্তি নয় এবং তারপর এটা স্টপ, এটা এক ব্যক্তি এবং অন্য ব্যক্তি এবং অন্য ব্যক্তির মত.
'আমি জানি রে অধিকার আছে, এবং তিনি আমার দিকে দখল এবং চিত্কার, "লারা আমার সম্মুখের রাখা, আমার সম্মুখের রাখা' চল.,,,,

মিশরের নিরাপত্তা বাহিনী কায়রোর নভেম্বর 2012 সালে বিক্ষোভকারীদের সঙ্গে সংঘর্ষের সময় একজন বিক্ষোভকারী গ্রেফতার

No comments:

Post a Comment